নীড় পাতা / জেলা জুড়ে / যারা গণতন্ত্র বিশ্বাস করে না”তারা আজ মায়া কান্না করে- শিল্প মন্ত্রী

যারা গণতন্ত্র বিশ্বাস করে না”তারা আজ মায়া কান্না করে- শিল্প মন্ত্রী


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
গণতন্ত্র বিনষ্ট কারী যে দল এবং যারা গণতন্ত্র বিশ্বাস করে না। তারা আজ মায়া কান্না করেন, সেনানিবাস থেকে যারা জন্ম গ্রহণ করেছে।কারণ তারা রাজাকারদের প্রতিষ্ঠা করার জন্য বহুদলীয় গণতন্ত্র করেছিলেন।

শুক্রবার বিকেলে নাটোরের লালপুরে গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলের আখ মাড়াই কার্যক্রম এর উদ্বোধন শেষে মিল চত্বরে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা আগামীতে আবার ক্ষমতায় আসবে আপনাদের দোয়ায় এবং আপনাদের প্রচেষ্টায়।তিনি আরো বলেন,নর্থ বেঙ্গল চিনিকল সহ অন্যান্য চিনিকলে বহুমুখী উৎপাদন বৃদ্ধিতে সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। এছাড়া দেশীয় শিল্পের উন্নয়নে সরকার পরিকল্পনা নিয়েছেন।

চিনি উৎপাদন লাভজনক পর্যায়ে নিতে কার্যকর পদক্ষেপ নেওয়া হচ্ছে।এই অঞ্চলে ব্যাপক শিল্পায়ন হবে বলে জানান শিক্ষামন্ত্রী।এসময় বাংলাদেশ চিনি ও খাদ্য কর্পোরেশনের চেয়ারম্যান আরিফুর রহমান আপু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার,নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি,স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, শিল্প সচিব জাকিয়া সুলতানা প্রমুখ। এছাড়া স্বাগত বক্তব্য রাখেন মিলের ব্যবস্থাপনা পরিচালক আনিসুল আজম।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …