নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে  ভ্যানচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঈশ্বরদীতে  ভ্যানচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
পাবনার ঈশ্বরদীতে বাঁশ ঝাড়ে ঝুলন্ত মরদেহ মিলেছে। শুক্রবার ১১ নভেম্বরসকালে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের  সুলতানপুর পশ্চিমপাড়া এলাকায়  থেকে মিন্টু প্রামানিক (৪৫) নামের এক ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মিন্টু সুলতানপুর পশ্চিমপাড়ার মৃত মহসিন প্রামানিকের (ড্রাইভার’র) ছেলে।

স্থানীয়সূত্রে যানা যায়, মিন্টু বৃহস্পতিবার দুপুর পর ঘাস কাটার উদ্দেশ্যে বের হন । সন্ধ্যা গড়িয়ে রাত হলেও বাড়ি ফিরেনি। এমতাবস্থায় বাড়ির পরিবারের সদস্য ও গ্রামবাসীরা খুঁজতে শুরু করে। রাত ১১ টা বেজে গেলেও তাকে খুঁজে পাওয়া যায়নি।  রাত দুইটার পর তার বাড়ির পাশের বাঁশ ঝাড় থেকে ঝুলন্ত অবস্থায় মিন্টুর মরদেহ দেখতে পায় গ্রামবাসী।

এলাকাবাসী জানান, পাঁচ লাখ টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে এর আগেও আত্মহত্যার জন্য একবার বিষ খেয়েছিলো মিন্টু। কিস্তির টাকা জোগার করতে হিমশিম খেয়ে যাচ্ছিলো ভ্যানচালক মিন্টু। এতে সে অনেকদিন ধরে অসুস্থ ও ছিলো। ছয় সদস্যের পরিবারের মধ্যে সে একমাত্র উপার্জনকারী।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত ) হাদিউল ইসলাম জানান, বাড়ির পাশে বাাঁশ ঝাড়ের বাঁশের সঙ্গে ভ্যান চালকের মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও দেখুন

একসাথে এসএসসি পাস করলেন সেই ২ নারী জনপ্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণ করা সেই ৩ নারী জনপ্রতিনিধি ২ জন …