সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক

লালপুরে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুর থেকে টাপেন্টাডল ট্যাবলেটসহ সাইদুল ইসলাম (৩৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছে থেকে ১৫০০পিস টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয় এবং তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক সাইদুল ইসলাম পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মাঝদিয়া গ্রামের নবির উদ্দিনের ছেলে।

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল আজ ১৬ মে সোমবার বিকেল পাঁচটার দিকে গোপালপুর পৌরসভা রেলগেট এলাকায় কোম্পানী অধিনায়ক অতিঃপুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ১৫০০ পিস টাপেন্টাডল ট্যাবলেট এবং বহনের কাজে নিয়োজিত একটি মোটরসাইকেল নগদ ৪ হাজার টাকাসহ সাইদুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে জব্দকৃত টাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে আসছে।উপরোক্ত ঘটনায় নাটোর জেলার লালপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …