রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় পিএন স্কুলের প্রাক্তন শিক্ষকের মৃত্যু

পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় পিএন স্কুলের প্রাক্তন শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়াঃ
রাজশাহীর পুঠিয়া পৌরসভা কার্যালয়ের কাছে মোটর-সাইকেলের ধাক্কায় পি এন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের (প্রাক্তন) সহকারী শিক্ষক আব্দুর রহমান (৬৫) মৃত্যু হয়েছে। তিনি পুঠিয়া পৌরসভার ৪ নং কৃষ্ণপুর ওয়ার্ডের বাসিন্দা। সোমবার (৭ অক্টোবর) সন্ধা ৬.৩০ মিনিটের দিকে পৌরসভা কার্যালয় হতে ৫০গজ দূরে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি উল্লেখ করে কাজিপাড়া মহল্লার প্রত্যক্ষদর্শী মকবুল হোসেন বলেন, স্যার সন্ধার সময় রাস্তার এক পাশ দিয়ে বাড়ীর দিকে যাচ্ছিলেন ঠিক সেই সময় কৃষ্ণপুর নিবাসী মোঃ মহুরম এর ছেলে (চালক) মাসুদ এর মোটরসাইকেল স্যারকে সজোরে ধাক্কা মেরে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয় বানেশ্বর কলেজের অধ্যাপক মোঃ আফসার আলীসহ লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নিলে কতব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (৮ অক্টোবর) ভোরে তিনি মারা যান। আজ বাদ আসর পুঠিয়া রাজবাড়ী কলেজ মাঠে মরহুমের জানাযা শেষে কাজিপাড়া কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হবে বলে জানান তার ছেলে নাজমুল হাসান।

এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম এর ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি আমি কিছুক্ষণ আগে শুনেছি কিন্তু এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কেও অভিযোগ করেনি তবে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …