সোমবার , সেপ্টেম্বর ৩০ ২০২৪
নীড় পাতা / জনদুর্ভোগ / শীতের প্রকোপ কমলেও আবারও গুড়িগুড়ি বৃষ্টি ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবন

শীতের প্রকোপ কমলেও আবারও গুড়িগুড়ি বৃষ্টি ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবন

নিজস্ব প্রতিবেদক:
শীতের প্রকোপ কমলেও নাটোরে আবারও গুড়িগুড়ি বৃষ্টি ও ঘন কুয়াশায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। আজ বৃহস্পতিবার মাঝ থেকেই শুরু হয়েছে গুড়িগুড়ি বৃষ্টি। এরসাথে রয়েছে ঘন কুয়াশা। এতে দিনের বেলাতেও সড়কে হেডলাইট জ্বালিয়ে যানবাহন চলাচল করতে দেখা গেছে। গত দুইদিন শীত থাকার পর আবারও এই বৃষ্টি শুরু হওয়ায় খেটে খাওয়া মানুষগুলো পড়েছে বিপাকে। বৈরি এ আবহাওয়ায় রাস্তায় মানুষ কম।

দিনে শীতের প্রকোপ একটু কমলেও সন্ধ্যা নামতে না নামতেই আবারও শীত বাড়তে থাকে। অনেক বেলাতে সূর্য্যের দেখা মিললেও রোদে নেই তেমন উত্তাপ। গত দুইদিন অতিরিক্ত কুয়াশার কারণে রাস্তাঘাটে মানুষের চলাফেরাছিল কম । আজ বৃহস্পতিবার বৃষ্টি থাকায় রাস্তাঘাটে মানুষের উপস্থিতি একেবারেই কম। ফলে রিক্সা, অটোরিক্সা ও ভ্যানচালকরা যাত্রী না পেয়ে দুঃশ্চিন্তায় পড়েছেন। এভাবে দিনের পর দিন আয় কম হওয়ায় তারা দিশেহারা হয়ে পড়েছেন। এই আবহাওয়ায় ফুল বিক্রেতারাও ক্ষতির সম্মুখীন হচ্ছেন। কৃষকরা ফসলের ক্ষতির আশংকা করছেন।

এদিকে আবহাওয়ার এই পরিবর্তনজনিত কারণে প্রতিদিন সর্দি, কাশি-জ্বর, ডায়রিয়া আমাশাসহ নানা শীতজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে হাসপাতালে আসছে রোগীরা। এর মধ্যে শিশু ও বৃদ্ধের সংখ্যাই বেশী।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …