সোমবার , সেপ্টেম্বর ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / শপথ নিলেন উমা চৌধুরী

শপথ নিলেন উমা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:
মেয়র হিসেবে রেকর্ড টানা দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করলেন উমা চৌধুরী জলি। আজ ৯ ফেব্রুয়ারি বুধবার বিকেল তিনটার দিকে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করেন তিনি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার জিএস এম জাফরুল্লাহ এনডিসি।

এসময় উপস্থিত ছিলেন বিভাগীয় স্থানীয় সরকার পরিচালক এনামুল হক, উপ-পরিচালক চিত্রলেখা নাজনীন, নাটোর জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নাদিম সারওয়ার প্রমূখ। এ সময় বাগাতিপাড়া পৌরসভার মেয়র একেএম শরিফুল ইসলাম লেলিনও শপথ গ্রহণ করেন।

এরপর শপথ গ্রহণ করেন নাটোর এবং বাগাতিপাড়া থেকে নির্বাচিত সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর গণ এবং শেষে শপথ গ্রহণ করেন উভয় পৌরসভার সাধারণ কাউন্সিলর গণ। শপথ গ্রহণের পূর্বে মেয়র উমা চৌধুরী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে পৌঁছালে, সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ এনডিসি।

শপথগ্রহণ শেষে এক প্রতিক্রিয়ায় মেয়র উমা চৌধুরী জানান গত মেয়াদে প্রচুর উন্নয়ন কর্মকান্ড হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে আবারো মনোনয়ন দিয়ে এবং নাটোর পৌরসভার ভোটারগণ তাকে নৌকা মার্কায় বিজয়ী করায় অবশিষ্ট কাজ সমাপ্ত করার সুযোগ করে দেয়ায় তিনি সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
তিনি আরো জানান, এই মেয়াদে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হবে। সকলের সহযোগিতায় আধুনিক পৌরসভা পাবে নাটোরের জনগণ।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …