রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে শান্তিপূর্ণ শারদীয় দুর্গোৎসব সম্পন্ন করতে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

নাটোরে শান্তিপূর্ণ শারদীয় দুর্গোৎসব সম্পন্ন করতে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
নাটোরে শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে করণীয় সম্পর্কে সাংবাদিকদের সাথে পুলিশ সুপার মত বিনিময় করেছেন।

বৃহস্পতিবার নাটোর পুলিশ লাইনস্ অডিটোরিয়ামে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, জেলায় এবার মোট ৩৬৬ টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৯৬ টি মন্ডপ অধিক গুরুত্বপূর্ণ, ৯১ টি গুরুত্বূর্ণ ও ১৭৯ টি সাধারণ ধরে পূজা নির্বিঘœ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এজন্য পুলিশের পক্ষ থেকে সাদা পোশাকধারী, পোশাকধারী ও মোবাইল সহ ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি অধিক গুরুত্বপূর্ণ মন্ডপে ৮ জন, গুরুত্বপূর্ণ মন্ডপে ৬ জন ও সাধারণ মন্ডপে ৪ জন করে পুলিশ সার্বক্ষনিকভাবে মোতায়েন থাকবে। পুলিশ সুপার সাংবাদিকদের সাথে এ বিষয়ে মত বিনিময় করেন। তিনি শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, বড়াইগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার হারুন-অর রশিদ, সদর ধানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন, ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …