শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ব্যবসায়ীর দোকানে হামলা: আহত ৪

গুরুদাসপুরে ব্যবসায়ীর দোকানে হামলা: আহত ৪

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে দোকানে হামলা চালিয়ে ৪ জনকে রক্তাক্ত জখমের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সাড়ে ৬টার দিকে পৌর সদরের চাচকৈড় বাজারের সুমাইয়া সু ষ্টোরে ওই হামলা হয়। এতে দোকান মালিক দুলাল খলিফা (৫৫) ও তার ছেলে বাবলু খলিফা (২৫), কর্মচারী সুলতান (৩০) এবং শাহিন (৩২) কে লাঠিসোটা দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়। এসময় দোকানও ভাংচুর করা হয়।

জানা যায়, ব্যবসায়িক টাকার লেনদেনকে কেন্দ্র করে উভয়পক্ষে প্রথমে কথা-কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পরে চাচকৈড় সওদাগর পাড়ার মান্নান খলিফার ছেলে অনিক সওদাগর (৩০) ও মোহন সওদাগর (২৬) এর নেতৃত্বে ওই হামলা চালানো হয়। এধরণের হামলায় চাচকৈড় হাটে চরম আতংকের সৃষ্টি হয়। বাদাম বিক্রেতা বৃদ্ধা খইমন (৭০) বলেন, হামলার ঘটনায় তার দোকানের বাদামগুলো নষ্ট হয়েছে। ভরা হাটে এভাবে সংঘবদ্ধ হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ব্যবসায়ীরা।

হামলার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন বলেন, ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …