শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / দুপচাঁচিয়ায় সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

দুপচাঁচিয়ায় সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
দুপচাঁচিয়া উপজেলা প্রেসকাবে গতকাল শুক্রবার বিকালে তালোড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার(ইউপি সদস্য) তাঁর বিরুদ্ধে করা সংসাদ সম্মেলনের প্রতিবাদে সংসাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ২৮ জানুয়ারী, শুক্রবার বগুড়া থেকে প্রকাশিত দৈনিক করতোয়া, দৈনিক চাঁদনী বাজার সহ কয়েকটি পত্রিকায় “তালোড়ায় মেম্বারের বিরুদ্ধে মারপিটের অভিযোগ সহ বিভিন্ন শিরোনামে সংবাদ সম্মেলন” খবরটি আমার দৃষ্টিগোচর হয়েছে। যা আদৌ সত্য নয়, মিথ্যা ও ভিত্তিহীন।

প্রকৃত ঘটনা হচ্ছে গত ২৩/০১/২০২২ ইং, রোববার, সকাল আনুমনিক ৮.৩০ ঘটিকার সময় উপজেলার দেবরাশন গ্রামের রমজান আলীর ছেলে জাহিদুল ইসলাম ও জাহিদুলের ছেলে রবিউল ইসলাম আমার বড় ভাই জাহাঙ্গীর আলমের পৈত্রিক সূত্রে প্রাপ্ত ভোগ দখলীয় সম্পত্তি হতে কাউকে না জানিয়ে অবৈধ ভাবে মাটি কেটে ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় আমার ভাই জাহাঙ্গীর তাদেরকে মাটি কাটতে নিষেধ করেন। এতে করে তারা আমার প্রতিবন্ধী ভাইকে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। এতে আমার ভাই তাদেরকে গালিগালাজ করতে নিষেধ ও না বলে কেন মাটি কেটেছে বললে তারা ক্ষিপ্ত হয়ে আমার প্রতিবন্ধী ভাইকে এলোপাথারি ভাবে মারপিট করে তার শরীরে বিভিন্ন স্থানে জখম করে। এ সময় তার চিৎকার শুনে আমার ছোট ভাই গোলাপ হোসেন এগিয়ে আসলে রবিউল ইসলাম তাকেও লাঠি দিয়ে আঘাত করে মাথা ফেটে দেয়। বড় ও ছোট ভাইয়ের আত্মচিৎকার শুনে তিনি তাদেরকে রক্ষা করতে এগিয়ে এসে দেখেন, জাহিদুল ও রবিউলের আঘাতে তার দুইভাই মাটিতে পড়ে আছে।

তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে জাহিদুল ও রবিউলকে ঘটনাস্থল থেকে যেতে বলেন এবং পরবর্তীতে সুষ্ঠু একটা মিমাংসা যেন হয় আমি প্রস্তাব করি। তৎক্ষনাত তারা আমার উপরও চড়াও হয় এবং নানা রকম হুমকি প্রদর্শন করে চলে যায়। এখনও তারা আমাকে হুমকি দিয়ে আসছেন। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার বড় ভাই জাহাঙ্গীর আলম এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন সহ ঘটনার তদন্ত করছেন। আমি এ ঘটনার সঙ্গে জড়িত না থাকলেও উল্টো প্রতিপক্ষরা আমাকে সহ তাঁর ভাইদের নামে মিথ্যা মামলা ও সংবাদ সম্মেলন করেছেন। এতে করে একজন ইউপি সদস্য হিসেবে সমাজে আমাকে হেয়প্রতিপন্ন করা হয়েছে। আমার বিরুদ্ধে করা সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে আমি এ সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের নিকট আবেদন জানাচ্ছি। সংবাদ সম্মেলনে তাঁর বড় ভাই জাহাঙ্গীর আলম, ভাগ্নে আব্দুল হাকিম উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …