নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর মহাশ্মশানে কালী পূজা অনুষ্ঠিত

নাটোর মহাশ্মশানে কালী পূজা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের কাশিমপুর মহাশ্মশানে শ্রীশ্রী কালী পূজা অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছরের ন্যায় এবারও ২১ ডিসেম্বর মঙ্গলবার রাতে এই পূজা অনুষ্ঠিত হয়। পূজায় মঙ্গল প্রদীপ জ্বেলে সূচনা করেন নাটোর পৌরসভার মেয়র ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি উমা চৌধুরী।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট প্রসাদ তালুকদার, সাবেক সচিব ও জনতা ব্যাংকের পরিচালক অজিত কুমার পাল, বড় হরিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওসমান গনি ভূঁইয়া প্রমূখ।

পূজা উপলক্ষে দুপুর থেকেই হাজার হাজার ভক্ত পুণ্যার্থীরা শ্মশান মন্দির প্রাঙ্গণে জড়ো হতে থাকে। এই উপলক্ষে তারা মন্দির প্রাঙ্গণে ধূপকাঠি এবং মোমবাতি প্রজ্জ্বলন করে তাদের পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনা করেন। পূজা উপলক্ষে আশেপাশের এলাকায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আয়োজন করা হয় সারারাত ধরে পূজা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন ভক্তবৃন্দ। রাতেই পূজা বলিদান ভোগ আরতি শেষে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …