সোমবার , সেপ্টেম্বর ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে পৃথক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

বড়াইগ্রামে পৃথক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে দ্রুতগতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পা হারিয়েছেন কুলসুম বেগম (৭০) নামে এক পরিবহণ শ্রমিকের মা। বৃহস্পতিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন করে তার বাম পা কেটে ফেলে দিতে হয়েছে। আহত কুলসুম বেগম উপজেলার রয়না ভরট গ্রামের মৃত লুৎফর রহমানের স্ত্রী ও বাস চালক সাইদুল ইসলামের মা।

বড়াইগ্রাম সদর ইউনিয়নের নবনির্বাচিত ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে কুলসুম বেগম রয়না ভরট হাট এলাকায় আহম্মেদপুর-গুরুদাসপুর রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয়। এতে তার বাম পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে যাওয়াসহ ডান পা ভেঙ্গে যায়। পরে জরুরী ভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসকরা চেষ্টা করেও ব্যর্থ হয়ে অবশেষে তার বাম পা কেটে ফেলেন।

অপরদিকে, সিরাজগঞ্জের তাড়াশ থানার মহিষলুটি এলাকায় মাটি টানার ট্রাক্টর উল্টে খাদে পড়ে বেলাল হোসেন মজুমদার (৫০) নামে এক পরিবহণ ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত বেলাল হোসেন মজুমদার বড়াইগ্রাম উপজেলার মালিপাড়া গ্রামের আব্দুল খালেক মজুমদারের ছেলে। বনপাড়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …