নীড় পাতা / জেলা জুড়ে / শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাউন্সিলেই সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করা হবে -শিমুল

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাউন্সিলেই সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করা হবে -শিমুল

নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন,সরকারের উন্নয়ন কর্মকান্ডকে যাতে কেউ ব্যাহত করতে না পারে সেজন্য সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগকে সু-সংগঠিত করা হবে। সম্মেলনের মাধ্যমে সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করতে পারলেই কেবল জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা সম্ভব হবে। এজন্য দলের মধ্যে সঠিক নেতৃত্ব গড়ে তুলতে এবং দলকে সুসংগঠিত করতে দলের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আওয়ামীলীগ দলে কোনো মাদকাসক্ত, চাঁদাবাজ, মাস্তান এবং দুর্নীতিবাজদের ঠাঁই দেয়া হবে না। সৎ ও যোগ্য ব্যাক্তিদের দলের নেতৃত্বে আনা হবে।

শনিবার নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজ অডিটোরিয়ামে নাটোর পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সাধরণ সম্পাদক অধ্যাপক আনোয়ার হোসেন আনু সহ অন্যান্যে নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …