রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / এখন মৃত’রাই করছে বিএনপি!

এখন মৃত’রাই করছে বিএনপি!

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
সদ্য অনুমোদন পাওয়া বিএনপির আহ্বায়ক কমিটির বাগাতিপাড়া উপজেলা ও পৌর কমিটিতে একাধিক মৃত ব্যক্তিদের নাম থাকার অভিযোগ উঠেছে। এছাড়া একাধিক ব্যক্তির নাম ও ঠিকানা ভুল থাকায় দলের নেতা কর্মীদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এনিয়ে বাগাতিপাড়া উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন বলেছেন মৃত’রাই এখন বিএনপি করছে।

শোনা যায়, গত ২৩ অক্টোবর জেলা কমিটির আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী সোহেল বাগাতিপাড়া উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটিতে স্বাক্ষর করেন। পরে সেই চিঠি গত ৩০ অক্টোবর নাটোরের দলীয় কার্যালয় থেকে বাগাতিপাড়া উপজেলা ও পৌর এলাকার নবগঠিত কমিটির নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করা হয়। ওই কমিটিতে পৌর মেয়র মোশাররফ হোসেনকে আহ্বায়ক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমানকে সদস্য সচিব করে উপজেলা বিএনপির কমিটি এবং পৌর কমিটিতে আমিরুল ইসলাম জামালকে আহ্বায়ক ও মাইনুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে। সেই উপজেলা কমিটির তালিকায় থাকা ২৫নম্বর সদস্য আজিজুল হক এবং পৌর কমিটির ৩১নম্বর সদস্য আহাদ আলী কয়েক মাস আগেই মৃত্যুবরণ করেছেন বলে অভিযোগ উঠেছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নবগঠিত কমিটিতে থাকা যুগ্ম-আহ্বায়ক লেলিন। তিনি বলেন, ঘোষিত এ কমিটিতে অনেক নাম এবং ঠিকানাও ভুল রয়েছে। তাছাড়া উপজেলা ও পৌর কমিটিতে ২জন মৃত ব্যক্তির নামও দেওয়া আছে।

পৌর কমিটির ৩১নং সদস্য মৃত আহাদ আলীর ছেলে মেহেদী হাসান বলেন, তাঁর বাবা গত ২০১৯ সালে মারা গেছেন। মৃত সদস্য আজিজুল হকের ছোট ভাই হাফিজুল ইসলাম বলেন, তাঁর বড় ভাই চলতি বছরের ফেব্রুয়ারী মাসে মৃত্যুবরণ করেছেন।

কমিটির সদস্য সচিব হাফিজুর রহমান বলেন, সদ্য ঘোষিত উপজেলা ও পৌর আহবায়ক কমিটির তালিকা অনেক আগে পাঠানো ছিল। পরে উনারা দুই জন মারা গিয়েছেন। কিছু দিন পরেই পূর্ণাঙ্গ কমিটি হবে। সেখানে এই ভুল গুলো থাকবেনা।

জেলা কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, কমিটির তালিকা গুলো উপজেলার নেতাকর্মীদের পাঠানো ছিল। তবে যদি কোনো ভুল হয়ে থাকে তা সংশোধন করা হবে।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …