রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার হাল ধরতে চান আবু সালেহ

বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার হাল ধরতে চান আবু সালেহ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সর্বত্র চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। পিছিয়ে নেই নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী  আবু সালেহ মোঃ শামীম। তিনি দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পাওয়ার জন্য বিভিন্ন ধরনের প্রচারণামূলক কাজ করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে এক মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগের আয়োজন করেন তিনি।

মোটরসাইকেল শোভাযাত্রাটি ইউনিয়নের বাসুদেবপুর (লিচু পাড়া) থেকে পুরো ইউনিয়ন ঘুরে একই স্থানে শেষ হয়। এতে অংশ নেয় ধর্ম-বর্ণ, রাজনৈতিক-অরাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। মোটর শোভাযাত্রাটি বিভিন্ন বাজার ও পাড়া-মহল্লায় ছোট ছোট বিরতির মাধ্যমে ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় শামীম ভোটারদের কাছে তার নির্বাচনী প্রতিশ্রুতি তুলে ধরেন।

শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা, দেশনেত্রী শেখ হাসিনা যদি তাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনের সুযোগ দেন তবে তিনি বিপুল ভোটে জয়ী হবেন এবং বিপ্রবেলঘরিয়া ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। জনসাধারণের সকল প্রকার নাগরিক অধিকার নিশ্চিতসহ জনকল্যাণমূলক কাজ করবেন। সকল প্রকার অন্যায় ও অনিয়মকে দূর করে আইনের শাসন প্রতিষ্ঠা করবেন।

নৌকা প্রতীকে মনোনয়ন প্রার্থী আবু সালেহ মোঃ শামীম বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের ছেলে। উল্লেখ্য, আবু সালেহ মোঃ শামীমের দাদা মরহুম কছির উদ্দিন পিয়াদা ১৯৭৪ -১৯৭৭ সাল পর্যন্ত বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন এবং তার বড় চাচা একজন বীর মুক্তিযোদ্ধা। আবু সালেহ মোঃ শামীম একাধারে বিপ্রবেলঘরিয়া বাজার জামে মসজিদের সভাপতি সহ নাটোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি ও শ্রীশচন্দ্র বিদ্যানিকেতনের সভাপতির দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …