রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে সরকারী দিঘি নিয়ে দ্বন্দ্বে নিহত- ১

নাটোরে সরকারী দিঘি নিয়ে দ্বন্দ্বে নিহত- ১


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে ৩ নং চংধুপইল ইউনিয়নে ঈশ্বরপাড়ায় সরকারি দিঘির জমি নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় মকলেছ (৪০) নামে একজন খুন হয়েছে। নিহত মকলেছ ঈশ্বরপাড়া গ্রামে ছইমুদ্দিনের ছেলে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, আজ (২৯ অক্টোবর ) ভোর সাড়ে চারটার দিকে মকলেছ তার বাড়ির বাইরে থাকা টয়লেটে যাওয়ার সময় তার প্রতিপক্ষরা আগে থেকেই ওৎ পেতে বসে ছিল। পরে তারা সুযোগ বুঝে তার উপর হামলা চলায়। সেখানে হামলায় তিনি গুরুতর আহত হন। তার আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী নিয়ে যাওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে স্থানীয়রা জানায়, ঈশ্বরপাড়া গ্রামে সরকারি দিঘির জমি নিয়ে দীর্ঘদিন ধরে তাদের দুই পক্ষে মধ্যে বিরুদ্ধের জেরে আজকের এই ঘটনা ঘটেছে।

এ বিষয়ে লালপুর থানা অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, লোকমুখে ঘটনার শুনার পরে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা করা যায়।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …