রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে ইউপি সদস্যর বিরুদ্ধে ভিক্ষুকের টাকা আত্মসাতের অভিযোগ

লালপুরে ইউপি সদস্যর বিরুদ্ধে ভিক্ষুকের টাকা আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে আড়বাব ইউনিয়নে ৮নং ওয়ার্ডের সদস্য কফিল উদ্দিনের বিরুদ্ধে রাবিয়া নামের এক ভিক্ষুকের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। ওই ভিক্ষককে বয়স্ক ভাতা কার্ড করে দেওয়ার কথা বলে ওই ইউপি সদস্য ৪ হাজার ৫শ টাকা হাতিয়ে নিচ্ছে। এছাড়া উপজেলার আড়বাব ইউনিয়নের ঢুষপাড়া গ্রামের মর্জিনা সহ অনেকর নিকট থেকে বয়স্ক ও বিধাবা ভাতা কার্ড করে দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে ওই ইউপি সদস্য। তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছে ভিক্ষুক রাবেয়া ও মর্জিনা সহ স্থানীয়রা। এব্যপারে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েও কোন পতিকার পাইনি ভোক্তভুগীরা বলে জানা গেছে।

এবিষয়ে ঢুষপাড়া গ্রামের ভিক্ষুক রাবেয়া খাতুন অশ্রু ভেজা চোখে আর্তনাদ করে বলেন,অনেক কষ্টে ভিক্ষা করে টাকা গুছিয়ে কফিল মেম্বারকে কার্ড করার জন্য দিয়েছি। দিনের পর দিন ঘুরাচ্ছে.মেম্বার কার্ড করে দিচ্ছে না। এবিষয়ে একই গ্রামের মর্জিনা বলেন, কফিল মেম্বার বিধাবা ভাতা কার্ড করে দেওয়ার কথা বলে ৩ হাজার টাকা নিয়েও কার্ড করে দিচ্ছে না। এবিষয়ে স্থানীয় লোকজন বলেন, বিষয় গুলো তদন্ত করে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনাণুগ ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্ববান জানান তাঁরা।

এবিষয়ে আড়বাব ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য কফিল উদ্দিন বলেন, আমার বিরুদ্ধে যে সব অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি বলেন, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …