রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের সিংড়ায় ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব

নাটোরের সিংড়ায় ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় টিপু সুলতান (২৮) নামে এক ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব। আজ ৬ অক্টোবর বুধবার রাত একটার দিকে উপজেলার বিলদহর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক টিপু সুলতান উপজেলার বিলদহর এলাকার মহসিন আলী প্রামানিকের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এসএস ফরহাদ হোসেন জানান, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানীর একটি আভিযানিক দল নাটোর জেলার সিংড়া থানাধীন বিলদহর বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ভুয়া র‌্যাব পরিচয়দানকারী টিপু সুলতানকে গ্রেফতার করতে করে।

উল্লেখ্য যে, গত ৫ অক্টোবর নাটোর র‌্যাব ক্যাম্পে জনৈক মোস্তফা কামাল লিখিত অভিযোগ করেন যে, একজন অজ্ঞাত ব্যক্তি র‌্যাবের পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে তার নিকট মোবাইল ফোনে ভয়ভীতি প্রদর্শণ পূর্বক অর্থ দাবী করে। পরবর্তীতে অভিযোগকারীর নিকট বিষয়টি সন্দেহজনক মনে হলে তিনি নাটোর র‌্যাব ক্যাম্পে বিষয়টি লিখিত অভিযোগ করেন। নাটোর র‌্যাব ক্যাম্প উক্ত অভিযোগের প্রেক্ষিতে, তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সিংড়া থানার বিলদহর বাজার হতে ভুয়া র‌্যাব সদস্য পরিচয়দানকারী টিপু সুলতান কে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল ও সীম সহ আটক করে। আটকৃত ব্যক্তি উপস্থিত সাক্ষীগণের সম্মুখে ভুয়া র‌্যাব সদস্য পরিচয়দান ও প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার কথা অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় গ্রেপ্তারকৃত ভুয়া র‌্যাব সদস্যের বিরুদ্ধে সিংড়া থানায়একটি মামলা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …