রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

পুঠিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
রাজশাহীর পুঠিয়ায় উৎসবমুখর পরিবেশে বাঙালির সমৃদ্ধির পথে এগিয়ে চলার বাতিঘর, আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) সন্ধ্যা ৭টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে কেক কাটেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু। পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ নেক হায়াত কামনা করা হয় এবং দোয়া করা হয় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ ৭৫ সালে মর্মান্তিক ঘটনায় শহীদ হওয়া সবার জন্য।

অনুষ্ঠানের বক্তব্যে জি এম হিরা বাচ্চু আওয়ামী লীগকে শক্তিশালী করতে নেতাকর্মীদের সাথে নিয়ে একযোগে কাজ করার আহবান জানান। এরপর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

তারা বলেন, রক্তস্নাত বাংলায় স্বজন হারানোর শোক বুকে চেপে আন্দোলন-সংগ্রামে গণতন্ত্রের পথযাত্রায় শেখ হাসিনা আজ বিশ্বনেতা। তার নেতৃত্বেই সব সূচকেই বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল। তিনি রাজনীতির পথচলায় নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সমৃদ্ধ দেশ গঠনে এগিয়ে যাচ্ছেন। তার স্বপ্ন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আমাদের প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে হবে।

এ সময় উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …