রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার

বড়াইগ্রামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক:
বড়াইগ্রামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার গুরুমশৈল বিলপাড়া গ্রামের নিহতের বাবা বাড়িতে এ ঘটনা ঘটে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। গৃহবধুর নাম রুবি খাতুন (১৬)। তিনি উপজেলার উপজেলার গুরুমশৈল গ্রামের ইনসের আলীর মেয়ে ও আটুয়া মৎষজীবী পাড়া গ্রামের রাকিবুলের স্ত্রী।

মাঝগাঁও ইউপির ৫ নং ওয়ার্ড সদস্য বাবলু ফকির বলেন, পাঁচ মাস আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে মেয়েটির মাথায় যন্ত্রনা শুরু হয়। মঙ্গলবার দুপুরে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে আসে। কিছুক্ষন পর স্বামীও আসে। স্বামী বাড়িতে থাকা অবস্থায় শয়ন ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে হাসপাতালে পথে মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

গৃহবধুর চাচা আবুল কাশেম বলেন, বিয়ের সময় ৬০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়েছিল। আরো ৩০ হাজার টাকা দেওয়ার কথা ছিল। মাঝে মাঝে স্বামীর সাথে দ্বন্দ হতো। তবে আজ কি হয়েছিল বলতে পারব না।

বড়াইগ্রাম থানার পরিদর্শক নজরুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠান হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …