রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় নানা আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন

সিংড়ায় নানা আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন নানা আয়োজনে পালন করা হয়েছে। কেক কাটা, বৃক্ষরোপন, গাছ বিতরণ, আলোচনা সভা ও দোয়ার মধ্য দিয়ে দিনটি নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ, উপজেলা পরিষদ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির পৃথক পৃথক আয়োজনে পালন করা হয় দিনটি।

মঙ্গলবার সকাল ১০টায় পৌর শহরের শোলাকুড়া এলাকায় বৃক্ষ রোপন করে উপজেলা, পৌর আওয়ামী লীগ ও চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটি। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সভাপতি হাসান ইমাম, আব্দুর রশিদ প্রমুখ।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

এসময় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক মিনহাজ উদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক ফাহমিদা আহমেদ আঁখি, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, জেলা পরিষদের সদস্য মানসি ভট্রাচার্য, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুল হাসান, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল, ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান প্রমুখ।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …