নীড় পাতা / উত্তরবঙ্গ / দুপচাঁচিয়ায় হিরোইন সহ ১ মাদক বিক্রেতা আটক

দুপচাঁচিয়ায় হিরোইন সহ ১ মাদক বিক্রেতা আটক


নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
বগুড়ার দুপচাঁচিয়ায় র‌্যাব-১২ হিরোইন সহ ১ মাদক বিক্রেতাকে আটক করে। ২২(সেপ্টেম্বর) বুধবার রাত আড়াই টায় দিকে দুপচাঁচিয়া থানাধীন লক্ষীমন্ডপ এলাকা হইতে হিরোইন সহ ১ মাদক বিক্রেতাকে আটক করে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনর্চাজ হাসান আলী জানান, বগুড়া র‌্যাব ১২-এর স্পেসাল কোম্পানীর ওয়ারেন্ট অফিসার আব্দুর হান্নান সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল দুপচাঁচিয়া থানাধীন রাত আড়াই টার দিকে টহল দিলে গোপন সংবাদের ভিত্তিতে জিয়ানগর এলাকায় আক্কেলপুরগামী রাস্তার পার্শ্বে হিরোইন বিক্রি জন্য কয়েক জন অপেক্ষা করে। র‌্যাব-১২ টহল দল সেখানে উপস্থিত হলে পালিয়ে যাবার চেষ্টাকালে ১ জনকে আটক করে। আটককৃত এর কাছ থেকে ৩ প্যাকেট হিরোইন জব্দ সহ দুপচাঁচিয়া থানায় হস্তান্তর করে।

আটককৃতরা হলেন দুপচাঁচিয়া থানাধীন জিয়ানগর সোনারপাড়া গ্রামের তয়েজ উদ্দিনের ছেলে পারভেজ ইসলাম(২০), জেলা-বগুড়া। আটককৃত ১ জনকে মাদক মাদকদ্রব্য আইনে মামলার দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য,সরকার মাদক অভিযান অব্যাহত রাখার পরও দুপচাঁচিয়াতে অবাধে মাদক বেচা-কেনা হয় এবং গ্রেফতারও হয়,আইনের ফাকঁ দিয়ে বেরিয়ে যায়,পরবর্তিতে মাদক ব্যবসায় আবার জড়িয়ে পড়ে।এ ব্যাপারে উর্দ্ধতম কর্তৃপক্ষ নজর রাখবেন বলে এলাকা বাসীর দাবী।

আরও দেখুন

ঈদের পরদিনই পরিচ্ছন্ন শহর পাবেনরাজশাহী মহানগরবাসী ঃ রাসিক মেয়র লিটন\

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ১৭ জুন ২০২৪বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের …