শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় আ’লীগ নেতার মোটরসাইকেল শোডাউনে হামলা, আহত-৫

সিংড়ায় আ’লীগ নেতার মোটরসাইকেল শোডাউনে হামলা, আহত-৫

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় নির্বাচনী প্রচারণার সময় এক চেয়ারম্যান প্রার্থী ও তাঁর সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার রাখালগাছা বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, সিংড়ার তাজপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মুকুল হায়দার বাবু শতাধিক মোটরসাইকেল নিয়ে প্রচারণায় বের হয়। সন্ধ্যা ৬টার দিকে তাঁর মোটরসাইকেল বহর রাখালগাছা বাজারে পৌঁছালে উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের নেতৃত্বে লোহার রড, পাইপ দিয়ে চেয়ারম্যান প্রার্থী বাবু’র উপর হামলা করা হয়। এ সময় বাবুসহ তাঁর ৫ সমর্থক আহত হয়। পরে আহত বাবুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহতরা হলেন, সাগর মোল্লা, মামুন সরদার, মোস্তাফিজুর রহমান ও আপেল কাজী।

আহত মুকুল হায়দার বাবু তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী।

আহত সাগর মোল্লা বলেন, নির্বাচনী প্রচারণার এক পর্যায়ে রাখালগাছা বাজারে আসলে মিনহাজ চেয়ারম্যানের নেতৃত্বে লোহার রড ও পাইপ নিয়ে আমাদের ওপর হামলা করা হয়। এসময় ৩টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

আহত বাবু’র সহধর্মিণী নাজমুন নাহার বলেন, চেয়ারম্যান মিনহাজ উদ্দিন সবসময় হুমকি দিয়ে আসছিল, আমার স্বামী যেন নির্বাচনে প্রার্থী না হয়। আমি এ ঘটনার বিচার চাই।

তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন বলেন, মুকুল হায়দার বাবু বহিরাগত লোকদের নিয়ে আমার অফিসের সামনে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় আমার সমর্থকদের সাথে হাতাহাতি হলে তাদের সরিয়ে দিয়েছি। সেখানে মোটরসাইকেল ভাংচুরের কোন ঘটনা ঘটেনি।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …