নীড় পাতা / খেলা / নাটোরে মিজান মাস্টারের স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নাটোরে মিজান মাস্টারের স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক:
নাটোর কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষক মিজানুর রহমান মিজান মাষ্টারের স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৭ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে স্থানীয় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রাক্তন ছাত্রদের আয়োজনে ” মিজানুর রহমান মিজান ( মাষ্টার) মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৌর মেয়র উমা চৌধুরী।

শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত এই খেলায় ৪-০ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এসএসসি-২০১৯ ব্যাচ। রানার্স আপ হয় ২০১৭ এর ব্যাচ।

পুরস্কার বিতরণ শেষে মেয়র জানান, ছাত্রদের শিক্ষকদের প্রতি এই যে সম্মান এইটা অন্যদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। মিজান আমার খুবই স্নেহধন্য একজন বিনয়ী মেধাবী ছাত্রনেতা ছিলেন।
তিনি ছাত্রদের উদ্দেশ্যে বলেন, দৈহিক এবং মানসিক স্বাস্থ্য গঠনের খেলার কোন বিকল্প নাই। নেশামুক্ত সুশৃংখল জীবনযাপনের জন্য খেলাধুলা অত্যন্ত জরুরী। সবশেষে তিনি চ্যাম্পিয়ন এবং রানার্স আপ উভয় দলকেই শুভেচ্ছা জানান।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …