রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে ২৯ ঘন্টা পরে পদ্মা নদীতে নিখোঁজ শিশু পাপড়ির মরদেহ উদ্ধার

লালপুরে ২৯ ঘন্টা পরে পদ্মা নদীতে নিখোঁজ শিশু পাপড়ির মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে পদ্মা নদীর পানিতে ডুবে যাওয়া নিখোঁজ শিশু পাপড়ি (১১) র ২৯ ঘন্টা পরে মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার গৌরীপুর গ্রামের আকছেদ আলীর মোড় নামকস্থানে পানিতে ভাসমান অবস্থায় স্থানীয় লোকজন তাঁর মরদেহ উদ্ধার করে বলে জানা গেছে। পাপড়ি উপজেলার লক্ষীপুর গ্রামের জুলহাস উদ্দিন পাখির মেয়ে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে  সে তাঁর খালা ও খালোতো বোনের সাথে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানির স্রোতে ভেসে গিয়ে সে ডুবে নিখোঁজ হয়ে যায় বলে জানা গেছে। খবর পেয়ে ওই দিন লালপুর ও রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল  যৌথ ভাবে উদ্ধার তৎপরতা শুরু করে । তবে রাতে উদ্ধার তৎপরতা বিরতি রাখা হয়। আজ শুক্রবার সকাল ৭ টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালায় ডুবুরি দল। তবে মরদেহ উদ্ধার না করে চলে যায় তারা। 

পাপড়ির পরিবারের সদস্যদের সহ এলাকায় মানুষের কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে এবং শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকায়। তাঁর অকাল মৃত্যুতে সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটল এর সহধর্মিণী ও বিএনপির নেত্রী প্রাক্তন  অধ্যক্ষ কামরুন নাহার শিরিন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন উর রশীদ পাপ্পু ,স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয় গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তাঁরা।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …