রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আগুনে ৭ রুম ভষ্মিভূত!

নাটোরে আগুনে ৭ রুম ভষ্মিভূত!

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর উপজেলার ভাটোদাঁড়া এলাকায় আগুনের ঘটনায় এক বাড়ির ৭ টি রুম ভষ্মিভূত হয়েছে। পুড়ে গেছে ফ্যান, খাট, আলমারী, বাক্স, টিন, সোনা ও নগট টাকা ছাড়াও সকলের ব্যবহার সামগ্রী। এতে ক্ষতি ধরা হয়েছে ১০ লাখ টাকা। ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহযোগীতায় ১ ঘন্টা ৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে এই ঘটনা ঘটে। নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকতার হামিদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্থ শুকুর, জালাল ও তাদের মা জানান, সারারাত চলার পর সকাল সাড়ে ৮ টার দিকে বৈদ্যুতিক একটি পাখায় শব্দ হয়। এরপরই বাড়ির মেইন সুইচ রাখা রুমে ধোঁয়ার সাথে আগুন দেখা যায়। এসময় তারা চিৎকার-চেঁচামেচী করার পাশাপাশি বাড়ির দলিল, গ্যাস সিলিন্ডারসহ কিছু সামগ্রী সরাতে না সরাতেই আগুনের শিখা বাড়ির ৭ রুমে ছড়িয়ে পরে।

খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এক ঘন্টারও বেশি সময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এতে তাদের নগদ ৪ লাখ ১৫ হাজার টাকা, ৫ ভরি সোনা ছাড়াও ৭ রুমের খাট, বাক্স, আলমারি, টিন, ফ্যান, আসবাবপত্র ও ব্যাবহার সামগ্রী পুরে গেছে।

নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকতার হামিদ খান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত এমন মনে করা হচ্ছে। আগুনের ঘটনায় উদ্ধার ২৫ লাখ টাকার সম্পদ আর ক্ষতি ১০ লাখ ধরা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …