শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোর সদর হাসপাতাল ও পাসপোর্ট অফিসে র‌্যাবের অভিযান, ৫ দালালকে জরিমানা

নাটোর সদর হাসপাতাল ও পাসপোর্ট অফিসে র‌্যাবের অভিযান, ৫ দালালকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
নাটোর আধুনিক সদর হাসপাতাল ও পাসপোর্ট অফিসে দালাল বিরোধী অভিযানে ৫ দালালকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। রবিবার বিকেল তিনটা থেকে পৌনে পাঁচটা পর্যন্ত দুটি পৃথকস্থানে অভিযান চালিয়ে ৫ জনকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর শাহরিয়ার চৌধুরী জানান গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল আজ ৫ সেপ্টেম্বর রবিবার বিকেল পৌনে তিনটা থেকে পৌনে পাঁচটা পর্যন্ত নাটোর আধুনিক সদর হাসপাতাল এলাকা থেকে প্রতারণাকারী দালাল চক্রের সদস্য শহরের কান্দিভিটা এলাকার মৃত আলী আশরাফের ছেলে শাকিল (১৯) কানাইখালি আব্দুস সালামের ছেলে আব্দুর রব (৪২), মল্লিকহাটি এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল (৩৩), এবং পান্না প্রামাণিকের ছেলে আমিনুল ইসলাম (২৬) আটক করা হয়। পরে জেলা পাসপোর্ট এলাকা থেকে বড়াইগ্রাম উপজেলার কায়েমকোলা গ্রামের আব্দুল খালেকের ছেলে মনজুরুল হক সুজন (৩০) আটক করা হয়।

পরে তাদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমা আক্তার এর সামনে হাজির করলে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ধারায় তাদের সবাইকে দোষী সাব্যস্ত করে জরিমানা প্রদান করেন, অনাদায়ে সাতদিনের কারাদণ্ড প্রদান করেন। ধৃত ব্যক্তিরা জরিমানা প্রদান করে করলে জরিমানা কৃত টাকা সরকারি কোষাগারে জমা করা হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …