শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরের বীর মুক্তিযোদ্ধা মাজদার রহমান এর ইন্তেকাল

লালপুরের বীর মুক্তিযোদ্ধা মাজদার রহমান এর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরের গোপালপুর পৌরসভা এলাকার মধুবাড়ী মহল্লার বীর মুক্তিযোদ্ধা মাজদার রহমান (৬৬) মঙ্গলবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ও ইন্না ইলাহিরাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন ।

আজ বুধবার সকাল ৯ টায় সময় মধুবাড়ী মাজার মসজিদ মাঠে ১ম জানাযা ও সকাল ১০ টা ৩০ মিনিটে ভুঁইয়াপাড়া ঈদগাহ মাঠে ২য় জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্থানীয় কবরস্থানে তাঁর মরদেহ দাফন সর্ম্পূণ করা হয়েছে। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ এ্যাডঃ আবুল কালাম আজাদ, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহম্মেদ সাগর. লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি সহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমাবেদনা জানান তাঁরা।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …