শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ সভা

সিংড়ায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন আলীরাজকে মারপিট ও হত্যার হুমকির প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে সাংবাদিকরা।

বুধবার সকালে সিংড়া প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক সৌরভ সোহরাব, তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম, দপ্তর সম্পাদক এনামুল হক, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম, এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী সদস্য শোভন আহমেদ সাদ্দাম, আবু জাফর সিদ্দিকী, শহিদুল ইসলাম, শিক্ষক মিজানুর রহমান, সোহেল আহমেদ, রবিউল করিম খোকন, মুফতি জাকারিয়া মাসউদ প্রমুখ। এসময় তারা অবিলম্বে সাংবাদিক আনোয়ারের উপর হামলাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি করেন।

উল্লেখ্য, এর আগে গত ৩০ আগস্ট দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা আনোয়ার হোসেন আলীরাজের পথরোধ করে মারপিট করে ও হত্যার হুমকি দেয় স্থানীয় ভূমিদস্যু আবজাল সরকার ও আফছার আলী। পরে তাকে উদ্ধার করে স্থানীয়রা। এ ঘটনায় দুইজনকে আসামী করে সিংড়া থানায় অভিযোগ দিয়েছেন আনোয়ার।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …