শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / রেজা, রঞ্জু, সেলিম, বাবুলের অবদান নাটোর বাসীর কাছে অবিস্মরণীয়- উমা চৌধুরী

রেজা, রঞ্জু, সেলিম, বাবুলের অবদান নাটোর বাসীর কাছে অবিস্মরণীয়- উমা চৌধুরী


নিজস্ব প্রতিবেদক:
৭১ এর বীর সেনানী শহীদ রেজা, রঞ্জু, সেলিম, বাবুলের অবদান নাটোর বাসীর কাছে অবিস্মরণীয় হয়ে থাকবে। রেজা, রঞ্জু,সেলিম বাবুলের শাহাদাৎ বার্ষিকীতে তাদের কবরে পুষ্পস্তবক অর্পণ, শহীদদের আত্মার শান্তি কামনা নীরবতা পালন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় কথাগুলো বলেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী।

তিনি আরো জানান, নাটোর ছিল পাক বাহিনীর হেডকোয়াটার। সেইখানে আমাদের শহীদ রেজা রঞ্জু সেলিম, বাবুল সহ আরও কত শত মুক্তিযোদ্ধা নাটোরের জন্য তথা দেশের জন্য লড়ে তাদের প্রাণ বিসর্জন দিয়েছেন, তা তরুণ প্রজন্মের কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে। পরে সেখানে শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

নাটোর পৌরসভার আয়োজনে সেখানে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, নবাব সিরাজউদ্দৌলা সরকারি কলেজ ছাত্রলীগ, জেলা পূজা উদযাপন পরিষদ ।

উল্লেখ্য ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের শেষ দিকে হানাদার বাহিনীর সাথে যুদ্ধে লড়তে গিয়ে এ দেশীয় দোসরদের সহায়তায় পাক বাহিনীর হাতে ধরা পড়ে নির্মম নির্যতনের শিকার হয়ে শাহাদত বরণ করেন নাটোরের এই বীর সন্তানরা।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …