রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সমন্বয়ের নামে অন্য মিলের শ্রমিক ও কর্মচারী নতুন করে অঙ্গিভুক্ত করা যাবেনা

সমন্বয়ের নামে অন্য মিলের শ্রমিক ও কর্মচারী নতুন করে অঙ্গিভুক্ত করা যাবেনা

নিজস্ব প্রতিবেদক, লালপুর: 
বন্ধ হওয়া মিলের শ্রমিক ও কর্মচারীদের সমন্বয়ের নামে নতুন করে নর্থ বেঙ্গল সুগার মিলে অঙ্গিভুক্ত করা যাবেনা। সঠিক সময়ের মধ্যে এই মিলের শ্রমিক ও কর্মচারীদের বেতন ও ভাতা  দিতে হবে। এছাড়া যে সকল শ্রমিক ও কর্মচারীরা দৈনিক হাজিরায় কাজে নিয়োজিত আছে। তাদের চাকুরী স্থানীয় করার ও বেতন বৃদ্ধির দাবি জানান তাঁরা।

শনিবার বেলা ১১ টার দিকে নর্থ বেঙ্গল সুগার মিলে কতৃপক্ষের  শ্রমিক ও কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় এসব বক্তব্য রাখেন শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতারা । মিলের প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত মতবিনিময় সভায় ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্প মন্ত্রণালয়ের উপসচিব নিলুফার জেসমিন খান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মিলের মহাব্যবস্থাপক(অর্থ) হিরন্ময়, মহাব্যবস্থাপক (কারখানা) আনারুল ইসলাম, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের  সাবেক সভাপতি( ভারপ্রাপ্ত) আব্দুল হাই , সাবেক নেতা আবুল কালাম আজাদ, আওলাদ হোসেন প্রমুখ।

এবিষয়ে শিল্প মন্ত্রণালয়ের উপসচিব নিলুফার জেসমিন খান জানান, মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নেতাদের ও শ্রমিকদের বক্তব্যর মাধ্যমে মিলের  ও শ্রমিকদের যে সমস্যা গুলি শুনেছেন। এই তথ্য গুলো মন্ত্রণালয়ে পেশ করার প্রতিশ্রুতি দেন তিনি।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …