রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / শোকের মাসে লালপুরের চংধুপইল ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল

শোকের মাসে লালপুরের চংধুপইল ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নাটোরের লালপুরে চংধুপইল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশন চত্বরে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহমেদ সাগর, লালপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা শাজাহান আলী, চংধুপইল  ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন ওরেন্স প্রমুখ। এছাড়া লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, যুগ্ম সম্পাদক গোলাম কাওসার, আ.স.ম মাহামুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের সভাপতি নূরে আলম সিদ্দিকী প্রমুখ।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …