বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / ই-লার্নিং / কোভিড-১৯ প্রতিরোধে ডিজিটাল প্লাটফর্মের ব্যবহার, “নো মাস্ক, নো সার্ভিস” ক্যাম্পেইন উপলক্ষে কর্মশালা

কোভিড-১৯ প্রতিরোধে ডিজিটাল প্লাটফর্মের ব্যবহার, “নো মাস্ক, নো সার্ভিস” ক্যাম্পেইন উপলক্ষে কর্মশালা

নিউজ ডেস্ক:
নাটোরে কোভিড-১৯ প্রতিরোধে ডিজিটাল প্লাটফর্মের ব্যবহার, “নো মাস্ক, নো সার্ভিস” বা “মাস্ক পরুন, সেবা নিন” ক্যাম্পেইন উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে কোভিড-১৯ (করোনাভাইরাস) বিস্তার রোধে নাটোর জেলার বিভিন সরকারি দপ্তর, সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠান, উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান, ধর্মীয় নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিক প্রতিনিধিদের সমন্বয়ে সচেতনতা বৃদ্ধি সংক্রান্ত প্রথম ব্যাচের কর্মশালা আজ অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এবং আইসিটি বিভাগের এটুআই প্রোগ্রামের সহযোগিতায় আয়োজিত উক্ত কর্মশালায় কোভিড-১৯ প্রতিরোধে ডিজিটাল প্লাটফর্মের ব্যবহার, “নো মাস্ক, নো সার্ভিস” বা “মাস্ক পরুন, সেবা নিন” ক্যাম্পেইন সমূহ প্রচারে করণীয় সম্পর্কে আলোকপাত করা হয় এবং মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কার্যক্রম সমূহ সরকারি “মাস্ক হাব” (www.maskhub.corona.gov.bd) পোর্টালে আপলোড করার বিষয়ে সকলকে অবহিত করা হয়। কর্মশালাটি সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ার এবং সমাপনী বক্তব্য রাখেন নাটোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন।

সরকারি কমিশনার শরিফ শাওন এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবিধ কুমার মৈত্র, জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …