রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুলিশ সুপারের প্রতিশ্রুতিতে দুপচাঁচিয়া পৌর এলাকায় ট্রাফিক ব্যবস্থার উদ্বোধন

পুলিশ সুপারের প্রতিশ্রুতিতে দুপচাঁচিয়া পৌর এলাকায় ট্রাফিক ব্যবস্থার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:
বগুড়ায় দুপচাঁচিয়া পৌর এলাকায় ট্রাফিক ব্যবস্থার উদ্বোধন করা হয়েছে। পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপি এম-সেবা. ১৮আগস্ট (বুধবার) সন্ধ্যা সাড়ে টায় বগুড়ার পশ্চিম অঞ্চল দুপচাঁচিয়া থানায় প্রথমবার পরিদর্শনে এসে ট্রাফিক ব্যবস্থা চালু করার প্রতিশ্রুতি দিয়ে যান।

থানা পরিদর্শন কালে সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) আব্দুর রশিদ, দুপচাঁচিয়া আদমদিঘীর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, বগুড়ার সহকারী পুলিশ সুপার অতনু চক্রবর্ত্তী। এ উপলক্ষে থানা চত্বরে অফিসার ইনচার্জ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার।

তিনি তার বক্তব্যে বলেন, দুপচাঁচিয়া উন্নয়ন কাজ দেখে আমি মুগ্ধ হয়েছি, আপনাদের জোর দাবী এই থানা এলাকায় ট্রাফিক ব্যবস্থা করা আমি অবশ্যই আপনাদের আশা আকাঙ্খার পরিপূর্নতার জন্য খুব তারাতারি ব্যবস্থা গ্রহণ করবো।

বগুড়ার জেলার পুলিশ সুপারের প্রতিশ্রুতি মোতবেক ২২ আগস্ট রবিবার সন্ধ্যা সাত টায় দুপচাঁচিয়া পৌর এলাকার সি.ও অফিস বাসষ্ট্যান্ডে যানজট নিরসন কল্পে ট্রাফিক আইন মানার জন্য ট্রাফিক পুলিশ ব্যবস্থার উদ্বোধন করেন দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সহ-সভাপতি ফজলুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাছরিন রুপা, উপজেলা আ’লীগের সভাপতি আমিনুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ, পৌরসভার ৫ নং-ওয়ার্ড কাউন্সিলর এসএম কায়কোবাদ,

এসময় উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া পৌরসভার সাবেক মেয়র বেলাল হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সনাতন চন্দ্র সরকার, সেকেন্ড অফিসার শাজাহান আলী, উপজেলা প্রেসক্লবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সহ বিভিন্ন পেশাজীবি মানুষ ও সুধীজন প্রমূখ।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …