নীড় পাতা / জেলা জুড়ে / একই স্থানে এমপি শিমুলের শোক দিবসে পাল্টা কর্মসূচী ঘোষণায় স্বেচ্ছাসেবক লীগ’র নিন্দা

একই স্থানে এমপি শিমুলের শোক দিবসে পাল্টা কর্মসূচী ঘোষণায় স্বেচ্ছাসেবক লীগ’র নিন্দা

নিজস্ব প্রতিবেদক:
জাতীয় শোক দিবস উপলক্ষে নাটোরে একই স্থানে পাল্টা কর্মসূচী ঘোষণার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। আজ ১৪ আগস্ট শনিবার বেলা এগারোটার দিকে কানাইখালী এলাকায় তাদের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই নিন্দা জ্ঞাপন করেন তারা। সংবাদ সম্মেলনে সভাপতি সম্পাদকের যৌথ স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শফিউল আজম স্বপন।

বক্তব্যে তিনি উল্লেখ করেন, জাতীয় শোক দিবস উপলক্ষে গত ১০ আগস্ট তারা অনুষ্ঠান সূচি ঘোষণা করেন। এরপরে ১১আগস্ট স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল চর দখলের মতো একইস্থানে কর্মসূচি পালনের ঘোষণা দেন।

তিনি আরো জানান, তাদের এই কর্মসূচী আইনশৃঙ্খলা বাহিনী এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার দপ্তরে প্রেরণ করা হয়েছে।

শফিউল আজাম স্বপন তার লিখিত বক্তব্যে আরও জানান, তারা তাদের নির্ধারিত স্থানে শোক দিবসের কর্মসূচি বাস্তবায়নে বদ্ধপরিকর। সেখানে কোনো অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হলে তার দায়ভার সংসদ সদস্যকে নিতে হবে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডভোকেট ইশতিয়াক আহমেদ ডলার যুগ্ম সাধারণ সম্পাদক সুপ্রিয় ভৌমিক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নিয়ন হোসেন সহ জেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …