শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে মাদক সেবনের অভিযোগে ৭জনকে আটক করেছে র‌্যাব

নাটোরে মাদক সেবনের অভিযোগে ৭জনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মাদকসেবনের অভিযোগে ৭জনকে আটক করেছে র‌্যাব। রবিবার রাত দশটা থেকে সাড়ে দশটা পর্যন্ত নাটোর এনএস সরকারি কলেজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, রবিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল রাত ১০টা থেকে সাড়ে দশটা পর্যন্ত নাটোর এনএস সরকারি কলেজ মাঠ এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় মাদক গ্রহণ অবস্থায় সদর উপজেরার শিবদুর গ্রাম এলাকার মৃত সামাদ প্রামানিকের ছেলে আনোয়ার হোসেন (৩০),সেকেন্দার রহমানের ছেলে মজিবর রহমান (২৬),শহরের স্টেশন বাজার (বৌবাজার)এলাকার মানিকলাল এর ছেলে মিঠুন চক্রবর্তী (১৯), দীনা পাহানের ছেলে বিশ্বনাথ পাহান (৩০), মৃত দুলাল পাহানের ছেলে রুবেল পাহান (২০), একডালা এলাকার বিশু আলীর ছেলে সোহেল রানা (১৯)এবং উত্তর বড়গাছা পালপাড়া মহল্লার মৃত পরিতোষ কুন্ডুর ছেলে চিরঞ্জিৎ কুন্ডু (৩১) আটক করা হয়। পরে তাদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় । সেখানে ডোপ টেস্টে তাদের সবার ক্ষেত্রে পজেটিভ পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে । পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

বিশ্ব শিক্ষক দিবস আজ

নিজস্ব প্রতিবেদক শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’। এই প্রতিপাদ্য নিয়ে ‘বিশ্ব শিক্ষক, ২০২৪’ পালিত …