রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নাটোরে স্বেচ্ছাসেবকলীগ নাটোর জেলা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নাটোরে স্বেচ্ছাসেবকলীগ নাটোর জেলা শাখার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক:
কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নাটোরে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দুটি গ্ৰুপ বিভক্ত হয়ে আলাদা দুটি স্থানে এই দিবস পালন করল। সাংসদ শিমুল অনুসারীরা দিবসটি পালন করে মঙ্গলবার সকাল নয়টার দিকে শহরের কান্দিভিটুয়াস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে।

অপরদিকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের নেতৃত্বে আরেক পক্ষ দিবসটি পালন করে কানাইখালি প্রেসক্লাবের সামনে। উভয় পক্ষই জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

অনুষ্ঠান উপলক্ষে শহরে টানটান উত্তেজনা বিরাজ করছিল। কোনক্রমেই যাতে শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত না হয় তার জন্য সারা শহরে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা ছিল। শেষ পর্যন্ত কোনরকম সংঘর্ষ ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠান শেষ হয়।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …