শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা’ নিহত-১ আহত -৭

বড়াইগ্রামে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা’ নিহত-১ আহত -৭


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মেহের আলী (৪০) নামে এক গরু ব্যবসায়ী নিহত এবং ৬ জন গুরুতর আহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার কয়েন বাজার এলাকায় গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে হতাহতের ঘটনা ঘটে। নিহত মেহের আলী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মৃত সৈয়দ মণ্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিক্রি না হওয়ায় ফেরত নিয়ে যাওয়া গরু বোঝাই ট্রাকটি ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। ট্রাকটি পথিমধ্যে উপজেলার কয়েন বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে চাপা খেয়ে ঘটনাস্থলেই মারা যান গরু ব্যবসায়ী মেহের আলী। খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সম্ভবত চালক ঘুমের ঘোরে ট্রাক চালানোর সময় মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। আর এতে এই দুর্ঘটনা ঘটে। ট্রাকের চালক পলাতক রয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি চারজন পাটোয়ারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …