শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়ায় হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন উপজেলা চেয়ারম্যান

পুঠিয়ায় হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
করোনা মহামারীতে মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষকে ১০টি অক্সিজেনসহ সিলিন্ডার, ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর, ১০ হাজার মাস্ক ও ২৫০টি হ্যান্ড স্যানিটাইজার দিলেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্ছু। রবিবার (১৮ মে) দুপুরে উপজেলা পরিষদের অর্থায়নে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল মতিনের কাছে এসব হস্তান্তর করা হয়।

চেয়ারম্যান জি এম হিরা বাচ্ছু জানান, করোনা মহামারী পরিস্থিতিতে মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান এমপির নির্দেশনায় উপজেলা পরিষদের অর্থায়নে ১০টি অক্সিজেনসহ সিলিন্ডার, ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর, ১০ হাজার মাস্ক ও ২৫০ টি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে। করোনা মোকাবেলায় সবধরণের সহযোগিতা অব্যাহত রয়েছে।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুরুল হাই মোহাস্মদ আনাছ্ পিএএ, সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, ইউপি চেয়ারম্যান গাজী সুলতান, ইউপি চেয়ারম্যান তাকবীর হাসানসহ আরও অনেকে
উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বিশ্ব শিক্ষক দিবস আজ

নিজস্ব প্রতিবেদক শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’। এই প্রতিপাদ্য নিয়ে ‘বিশ্ব শিক্ষক, ২০২৪’ পালিত …