শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রাম পৌরসভায় ঈদ উপলক্ষে ইমাম, মুয়াজ্জিনে মাঝে বিশেষ সম্মানী ভাতা বিতরণ

বড়াইগ্রাম পৌরসভায় ঈদ উপলক্ষে ইমাম, মুয়াজ্জিনে মাঝে বিশেষ সম্মানী ভাতা বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
বড়াইগ্রাম পৌরসভার নিজস্ব অর্থায়নে ঈদুল আজহা উপলক্ষে পৌর এলাকার বিভিন্ন ঈদগাহ ও মসজিদে দায়িত্বরত ৯০ জন খতিব, ইমাম, মুয়াজ্জিন খাদেমের মাঝে বিশেষ সম্মানী ভাতা ও সকল মুুসল্লীদের জন্য স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এর মধ্যে ৪৪ জন খতিব ও ইমামকে এক হাজার টাকা করে এবং ৪৫ জন মুয়াজ্জিনকে আট শ’ টাকা করে মোট ৮০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

শনিবার পৌর মিলনায়তনে মেয়র মাজেদুল বারী নয়নের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম রনি পারভেজ আলম। পৌর সচিব জালাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম ও আব্দুল আজিজ জোয়াদ্দার, বড়াইগ্রাম পৌর ইমাম কল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা আহমাদুল্লাহ ও সাধারণ সম্পাদক মাওলানা মহররম আলী বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে কোরবানী দেয়া, ঈদের নামাজ আদায় ও নির্ধারিত স্থানে কোরবানী দেয়ার বিষয়ে আলোচনা করা হয়। একই সঙ্গে পৌরসভার পক্ষ থেকে কোরবানীর স্থানে ব্লিচিং পাউডার দেয়া হবে বলে জানানো হয়। পরে অনুষ্ঠানে ইমাম-মুয়াজ্জিনদের হাতে মেয়রসহ অতিথিরা সম্মানী ভাতা ও স্বাস্থ্য সামগ্রী তুলে দেন।

আরও দেখুন

বিশ্ব শিক্ষক দিবস আজ

নিজস্ব প্রতিবেদক শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’। এই প্রতিপাদ্য নিয়ে ‘বিশ্ব শিক্ষক, ২০২৪’ পালিত …