শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদীতে থেকে নিখোঁজের ২৪ ঘন্টা পর অজ্ঞাত মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস । বৃহস্প্রতিবার দুপুরে দয়ারামপুর চন্দ্রখইর এলাকায় বড়াল নদীতে যুবকের মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয় দয়ারামপুর ফায়ার সার্ভিস। পরে থানা পুলিশ মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে প্রেরনের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ওসি সিরাজুল ইসলাম।

স্থানীয় সুত্রে জানা যায়, গত বুধবার (১৪ জুলাই) ভবঘুরে এক মানসিক প্রতিবন্ধী যুবক দয়ারামপুর আটঘরিয়া সুইজগেট এসে লোহার সিঁড়ি বেয়ে পানিতে নামে। এক পর্যায়ে প্রবল স্রোতের টানে হাত ফসকে পানিতে তলিয়ে যায় ওই যুবক। স্থানীয়রা যুবকটিকে উদ্ধার করতে পারেনি। পরে খবর পেয়ে দয়ারামপুর ফায়ার সার্ভিস টিম ও রাজশাহী থেকে ডুবুরী দল এসে দিনভর উদ্ধার তৎপরতা চালিয়েও তার সন্ধান পায়নি। পরদিন বৃহস্প্রতিবার (১৫জুলাই) দুপুরে বড়াল নদীর চন্দ্রখইর এলাকায় যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে দয়ারামপুর ফায়ার সার্ভিস এসে মরদেহটি উদ্ধার করে।
মরদেহটি উদ্ধারের খবর নিশ্চিত করে দয়ারামপুর ফায়ার সার্ভিস এর লিডার নুরুল ইসলাম জানান, অজ্ঞাত মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধারের পর বাগাতিপাড়া থানা পুলিশের হাতে হস্তান্তর করেছেন তারা।

এবিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, প্রতিবন্ধী যুবকের পরিচয় এখনো পাওয়া যায়নি। মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে প্রেরনের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আরও দেখুন

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

 নিজস্ব প্রতিবেদক: নাটোরে সড়ক দুর্ঘটনায় বিমল পাল(৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। আজ ৫ অক্টোবর …