রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আবারো করোনা সংক্রমনের ঊর্ধ্বমুখী

নাটোরে আবারো করোনা সংক্রমনের ঊর্ধ্বমুখী

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের আবারো করানোর সংক্রমনের ঊর্ধ্বমুখী প্রবণতা লক্ষ্য করা গেছে। বুধবার সকালে সিভিল সার্জন অফিস সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন উপসর্গ সহ করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১ জন করোনায় এবং ২ জন উপসর্গে মারা গেছেন।

এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে ১২৯ জন আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৪০ জনের। পরীক্ষা বিবেচনায় সংক্রমণের হার গতকাল মঙ্গলবারের চেয়ে ৬.১৪ শতাংশ বেড়ে হয়েছে ৩৭.৯৪ শতাংশ। মোট আক্রান্ত ৪৫১১ জন। সুস্থ হয়েছেন ১৯৬৯ জন। সদর হাসপাতালের ভর্তি আছেন ১০৪ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২৪৪৮ জন। মোট মৃত্যু ৬৭ জন। অপরদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় ইউনিটে নাটোরের দুই জনের মৃত্যু হয়েছে।

এদিকে কঠোর লকডাউন এর সপ্তম দিনে নাটোরে আগের চেয়ে যানবাহন এবং লোকজনের চলাফেরা বৃদ্ধি পেয়েছে। অনেক দোকান খোলা দেখা গেছে এবং ব্যবসায়ীদের তাদের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে বসে থাকতে দেখা গেছে। গতকাল মঙ্গলবারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অনেকটা স্তিমিত ছিল। গতকাল মোট মামলা ছিল ১৬ টি ,৪১ জনকে ১৪ হাজার ‘শ টাকা জরিমানা করা হয়েছে।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …