শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / বড়াইগ্রামে করোনা শনাক্তকরণে ফ্রি টেস্ট ক্যাম্প পরিদর্শনে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী

বড়াইগ্রামে করোনা শনাক্তকরণে ফ্রি টেস্ট ক্যাম্প পরিদর্শনে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
গত শনিবার (৩ জুলাই) নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের কালিকাপুর এস.আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটে ফ্রি করোনা টেস্ট ক্যাম্পের উদ্বোধন করা হয়। এর পর থেকেই নিয়মিত করোনার নমুনা দিচ্ছেন সাধারণ মানুষ। নমুনা দেওয়ার পর মাত্র ৫ মিনিটে ফলাফল পাওয়ায় সকলেই ঝুঁকছেন করোনার নমুনা দিতে।

সোমবার ফ্রী করোনা টেস্ট ক্যাম্পের তৃতীয় দিনে ফ্রী নমুনা দিতে আসা সাধারণ মানুষের আগ্রহ চোখে পড়ার মতো ছিলো। প্রথম দিন থেকেই এই ফ্রী করোনা টেস্ট ক্যাম্প নিয়মিত পরিদর্শন করে যাচ্ছেন বড়াইগ্রাম উপজেরা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

পরিদর্শনকালে তিনি বলেন, নমুনা দেওয়ার পর মাত্র ৫ মিনিটের মধ্যে করোনা নির্ণয়ের জন্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশনায় উপজেলা পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় এই ফ্রি ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। সকলে এখানে এসে খুবই অল্প সময়ের মধ্যে করোনা টেস্টের ফলাফল নিশ্চিত করতে পারবেন এবং আপনি ও আপনার পরিবারকে এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করতে পারবেন।

আরও দেখুন

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

 নিজস্ব প্রতিবেদক: নাটোরে সড়ক দুর্ঘটনায় বিমল পাল(৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। আজ ৫ অক্টোবর …