শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়া থেকে এক কেজি গাঁজাসহ আটক- ১

বাগাতিপাড়া থেকে এক কেজি গাঁজাসহ আটক- ১


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়া থেকে গাঁজাসহ আকাশ আলী (২১) নামে একজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাকে উপজেলার নুরপুর মালঞ্চি এলাকা থেকে আটক করা হয়। আটক আকাশ আলী উপজেলার নুরপুর মালঞ্চি গ্রামের আবুল কালামের ছেলে।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ডেপুটি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি মাদকবিরোধী বিশেষ অপারেশন দল উপজেলার নুরপুর মালঞ্চি গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় গাজা সংরক্ষণ ও বিক্রয় কালে ১ কেজি গাঁজা যার আনুমানিক মূল্য ৩০,০০০ টাকা সহ উপজেলার নুরপুর গ্রামের আকাশ আলীকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা গাঁজা বিক্রির নগদ এক হাজার পঞ্চাশ টাকা জব্দ করা হয়। আটক করার পরে একপর্যায়ে আকাশ হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সে সময়ে র‌্যাব সদস্যরা দ্রুত তার পিছু ধাওয়া করে তাকে আটক করে নিয়ে আসে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আকাশ এই গাঁজা সংরক্ষণ ও বিক্রয়ের কথা সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করে আসছে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …