শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে অনুদানের চেক ও ঢেউটিন প্রদান

লালপুরে অনুদানের চেক ও ঢেউটিন প্রদান

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে ভুক্তভোগীদের মাঝে অনুদানের চেক ও ঢেউটিন প্রদান করা হয়েছে । আজ রবিবার দুপুর ১২ টার দিকে উপজেলা মিলাতয়াতনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল অনুদানের চেক ও ঢেউটিন ভুক্তভোগীদের হাতে তুলে দেন ।

এসময় লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশন ভূমি শাম্মী আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অনান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা মাহফুজুর রহমান, কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সভাপতি আমিনুল জয়, সাধারণ সম্পাদক সোহেল রানা কনক, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি নূরে আলম সিদ্দিকী, গোপালপুর পৌর আওয়ামী লীগের একাংশের সভাপতি সাইদুর রহমান প্রমুখ ।

এসময় সমাজসেবা কার্যালয় এর পক্ষ থেকে ক্যান্সার সহ বিভিন্ন রোগে আক্রান্ত ৩৮ জনের মধ্য ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয় । এছাড়া উপজেলা কৃষি সম্প্রসার অধিদপ্তরের পক্ষ থেকে ৩০ জন চাষীকে ২ হাজার টাকা করে চেক দেওয়া হয় । পরে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পক্ষ থেকে ৩৯ জন ভুক্তভোগীর মাঝে ৬২ বান ঢেউটিন ও ১ লাখ ৮৬ হাজার টাকার নগদ অর্থের চেক প্রদান করা হয়েছে ।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …