শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখার সাধারণ সম্পাদকের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

নাটোরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখার সাধারণ সম্পাদকের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সেন্টুকে গ্রেফতারের প্রতিবাদে ও মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

আজ রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখার এই কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, জেলা শাখার সভাপতি রাজিব হাসান শাপলা, সহ-সভাপতি মামুনুর রশিদ মল্লিকসহ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, জেলার সিংড়া উপজেলার পুন্ডুরী গ্রামের মুক্তিযোদ্ধা মারফত আলীর ছেলে মিঠুর স্ত্রী পুন্ডুরী দাখিল মাদ্রাসায় চাকরীর আবেদন করেন। কিন্তু উৎকোচ দিতে না পারায় তার সে চাকরী হয়নি। এর আগে মিঠু পুন্ডুরী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী পদে আবেদন করেন। তারও উৎকোচ না দিতে পারায় সে চাকরী হয়নি। বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সেন্টু সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অনিয়মের বিষয় প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই সব দূর্নীতিবাজরা নিজেদের অপকর্ম ঢাঁকতে সেন্টুর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর নামে ফেসবুক আইডি খোলার মিথ্যা অভিযোগ এনে তাকে গ্রেফতার করিয়েছে।

বক্তারা সেন্টুকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানান। তারা এঘটনার সাথে জড়িতদেও আইনের আওতায় এন তাদেও শাস্তির দাবী জানান।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …