রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে আওয়ামী লীগ এর ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বড়াইগ্রামে আওয়ামী লীগ এর ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোতালেব হোসেন, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, ১মিনিট নিরবতা পালন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ২৩ জুন) সকালে উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ সময় প্রবীন আ.লীগ নেতা ও আসন্ন বনপাড়া পৌর নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী আব্দুস সোবাহান প্রামানিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের,মাঝগাঁও ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান (মাষ্টার),আ.লীগ নেতা আবুল কালাম আজাদ,মাসুদ করীম বাকি,পৌর যুবলীগ নেতা আব্দুল মান্নান প্রমুখ।

প্রধান অতিথিতির বক্তব্যে ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, করোনা মহামারীর এই সময়ে সবাই সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিয়মিত মাস্ক পড়ুন, নিজে সুস্থ থাকুন অপরকে সুস্থ থাকতে সাহায্য করুন। বক্তব্যের শেষ মুহূর্তে তিনি আরোও বলেন, চলমান লকডাউনে আমার বড়াইগ্রামে কেউ না খেয়ে থাকবেনা। যদি কারো ঘরে খাবার না থাকে সরকারি নাম্বার ৩৩৩ কল করবেন অথবা আমাকে জানাবেন আমি বিগত দিনগুলোর ন্যায় নিজে খাবার নিয়ে আপনার দরজায় হাজির হবো ইনশাআল্লাহ।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …