রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বাগরোম মহিলা দাখিল মাদ্রাসার সভাপতি ও সুপার এর দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

বাগরোম মহিলা দাখিল মাদ্রাসার সভাপতি ও সুপার এর দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
বাগরোম মহিলা দাখিল মাদ্রাসার সভাপতি শাহিন আলম ও সুপার মাহাবুবুর রহমানের দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছাচারিতার অভিযোগে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার বিকাল ৫টার দিকে সদর উপজেলার বাগরোম দাখিল মাদ্রাসার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশগ্রহণকারী বক্তার এসময় বলেন, বর্তমান সভাপতি শাহীন আলম ও সুপার মাহবুবুর রহমান পরস্পরের যোগসাজশে ছয়জন শিক্ষক নিয়োগের মাধ্যমে আশি লক্ষ্ টাকা গ্রহণ করে আত্মসাৎ করে। এছাড়াও মাদ্রাসা বোর্ড থেকে বহিষ্কৃত সহ-সুপারকে অবৈধভাবে নিয়োগ দিয়ে এমপিওভুক্ত করা হয়।

তারা আরো জানান, অবিলম্বে সুষ্ঠু তদন্তপূর্বক মাদ্রাসা সুপার মাহবুবুর রহমানকে এবং সভাপতি শাহিন আলমকে বহিস্কার করে আইনের আওতায় আনতে হবে। তা না হলে এলাকার জনগণকে সঙ্গে নিয়ে মাদ্রাসা বন্ধ করে দিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আলী আকবর, বাগরোম মহিলা দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি শফিকুল ইসলাম, মুজিবুর রহমানসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ।

এবিষয়ে মাদ্রাসা সুপার মাহবুবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, মাদ্রাসা বোর্ড থেকে বহিস্কৃত শিক্ষককে আমরা ইচ্ছে করলেই আবারো নিয়োগ দিতে পারি এবং তার এমপিওভুক্ত করতে পারি। টাকা নেয়ার অভিযোগ সঠিক নয়। আমার বিরুদ্ধে অভিযোগ সঠিক নয়।

বর্তমানে মাদ্রাসার সভাপতি শাহীন আলম জানান, আমার সভাপতির দায়িত্ব পালনকালীন সময়ে কোন নিয়োগ দেওয়া হয়নি যা ছিল তা পূর্বের সভাপতি শফিকুল ইসলামের সময়ের নিয়োগ দেওয়া। শত্রুতাবশত আমার বিরুদ্ধে এই সকল অভিযোগ আনা হয়েছে।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …