শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরে লকডাউনেও কমেনি করোনা সংক্রমণ’ উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

নাটোরে লকডাউনেও কমেনি করোনা সংক্রমণ’ উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নাটোর ও সিংড়া পৌরসভায় দ্বিতীয় দফায় লকডাউনের ৬ষ্ঠ দিন অতিক্রান্ত হতে চললেও কমেনি করোনা সংক্রমণ। নাটোরে করোনাসহ উপসর্গে চারজন মারা গেছে। এর মধ্যে লালপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে বালিতিতা গ্রামের জামাত দফাদার করোনায় এবং অপর ৩ জন নাটোর সদর হাসপাতাল ও বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

অপরদিকে সিভিল সার্জন কার্যালয় সুত্র মতে, গত ২৪ ঘন্টায় জিন এক্সপার্ট ও এন্টিজেন টেষ্টে ২৩৩ জনের নমুনা পরীক্ষা করে ৭৭ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। সংক্রমণের হার ৩৩.০৪ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ২৮০৮ জন। গতকাল রবিবার ২৪ ঘন্টায় ৪২৯ জনের নমুনা পরীক্ষা করে ১৪৫ জনের সংক্রমণ পাওয়া যায়। সংক্রমণের হার ছিল ৩৩.৮০ শতাংশ।

এ দিকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় করোনা রোধে জেলাপ্রশাসন ঘোষিত দু’দফায় ১৪ দিনের কঠোর লকডাউনের আজ ১৩তম দিন। প্রতিদিনের মত আজ সোমবারেও সকাল থেকে শহরেরগুরুত্বপুর্ন এলাকায় কঠোর অবস্থান নিয়ে যানবাহন ও জনসাধারনের চলাচল সীমিত করার কাজ করছে আইনশৃংখলাবাহিনীর সদস্যরা। এছাড়া স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে জেলা প্রশাসনের একাধিক মোবাইল টিম কাজ করছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …