শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম

নাটোরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২১ পেলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম। রবিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শুদ্ধাচার পুরস্কার ২০২০-২১ তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই শুদ্ধাচার পুরস্কার পাওয়ার এক প্রতিক্রিয়ায় আশরাফুল ইসলাম অশেষ কৃতজ্ঞতা জানান জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ কে এই স্বীকৃতি প্রদানের জন্য। সেইসঙ্গে তিনি কৃতজ্ঞতা জানান অন্যান্য সহকর্মীদের, যাদের জন্য আজকের এই প্রাপ্তি। তিনি আরো জানান, এ স্বীকৃতি আমাকে সততা ও নিষ্ঠার সাথে সরকারি কর্মসম্পাদনে আরো উৎসাহ যোগাবে।

এছাড়া উপজেলা পর্যায়ের জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। কর্মচারী পর্যায়ে জেলা পর্যায়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন অফিস সহকারি গোপনীয় রথীন মন্ডল। এবং উপজেলা পর্যায়ে পেয়েছেন গুরুদাসপুর উপজেলা প্রশাসনের অফিস সহকারি বজলুর রশিদ।

উল্লেখ্য, নিজ ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় প্রতি বছর জেলা প্রশাসনের পক্ষ থেকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়ে থাকে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …