শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী আটক

নাটোরে গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ১ কেজি ৯শ ৯০ গ্রাম গাাঁজাসহ তারেক (২৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত তারেক বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের দেরাজ মোল্লার ছেলে।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ কর্তৃক এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, র‌্যাব ৫ রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার (২০জুন) দুপুর তিনটার দিকে কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি একেএম এনামুল করিম এর নেতৃত্বে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ১ কেজি ৯শ ৯০ গ্রাম গাঁজা, মাদক বিক্রয়ের নগদ ৭০০ টাকাসহ মাদক ব্যবসায়ী তারেক’কে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত তারেক জব্দকৃত আলামত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্য নিজ হেফাজতে রেখেছিলো বলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

বিজ্ঞপ্তিতে আরো জনানানো হয় যে, গ্রেফতারকৃত তারেক একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুবসমাজকে বিপদগামী করছিলো। গ্রেফতারকৃত তারেক এর নামে বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামরা রজু করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …